October 15, 2024, 9:24 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ে সাফা

অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ে সাফা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নাটকে ও বিজ্ঞাপনে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেল-অভিনেত্রী সাফা কবির। কিছুদিন আগে ফেয়ার অ্যান্ড লাভলি বিবি ক্রিম নামে একটি পণ্যের শুভেচ্ছাদূতও হয়েছেন তিনি। আসছে ভাষা দিবস উপলক্ষে সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাফা। এটি রচনা ও নির্মাণ করেছেন আর বি প্রীতম। এটি নিয়ে নির্মাতা বলেন, আমাদের দেশে ২১শে ফেব্রুয়ারির বেশিরভাগ নাটকের গল্পে দেখা যায়, নায়িকা বিদেশ থেকে আসছে এবং নায়ক তাকে বাংলা শেখায়। আমার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্পটি এমন না। ভাষা আসলে মনের ভাবকে কিভাবে প্রকাশ করে তা দর্শকরা এখানে দেখতে পাবেন। কাজটি নিয়ে সাফা কবির বলেন, স্বল্পদের্ঘ্যটির নাম ‘ভয়’।

এখানে আমার চরিত্রের নাম থাকছে মাইশা। এটা একুশে ফেব্রুয়ারির কাজ তবে ক্রিকেট খেলাকে ঘিরে। হিজাব পরা একটি মেয়ের চরিত্রে দেখা যাবে যে অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে ভয় করে না। এমন লুকে এর আগে কোনো নাটকে আমাকে দেখেন নি দর্শকরা। এর বেশি কিছু এখন বলতে চাই না। এখানে সাফা কবিরের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন বায়েজিদ, মালা ভট্টাচার্য, আজিজ বারী। এর দৈর্ঘ্য ১২ মিনিট। আইফ্লিক্সের প্ল্যাটফরমের জন্য নির্মাণ করা হয়েছে এই স্বল্পদৈর্ঘ্যটি।

Share Button

     এ জাতীয় আরো খবর